বিজেপি প্রার্থীকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা

নতুন গতি,মালদা: বিজেপি প্রার্থীকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। ঘটনা ঘিরে শুক্রবার সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মুচিয়া গ্রাম পঞ্চায়েতের ছোটপুর এলাকায়। এলাকাবাসীর অভিযোগ বিজেপি পরিচালিত মুচিয়া গ্রাম পঞ্চায়েত। বিজেপি কে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেছিলেন তারা। কিন্তু
বিগত দিনে এলাকায় কোনো উন্নয়ন হয়নি। ভোট এসেছে বলে আজ এলাকায় ভোট চাইতে এসেছেন মালদা কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপাল সাহা এবং বিজেপি প্রধান। তাই এদিন তারা বিজেপি প্রার্থী এবং প্রধান কে ঘিরে বিজেপ বিক্ষোভ দেখায়। যদিও এই বিক্ষোভের কথা স্বীকার করে নিয়েছেন বিজেপি প্রার্থী গোপাল সাহা। তিনি পাল্টা অভিযোগ করেন বিগত দিনে তৃণমূল এলাকায় কোন উন্নয়ন করেনি তাই এলাকাবাসীদের মধ্যে এই ক্ষোভ। অন্যদিকে এবিষয়ে মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি প্রসেনজিৎ দাস জানান, শুধু মালদা বিধানসভা কেন্দ্র নই এই রাজ্যের প্রতিটি জায়গায় বিজেপি প্রার্থীদের ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন গ্রামবাসীরা। তাছাড়া বিজেপি পরিচালিত মুচিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান, মেম্বাররা ঘর পাইয়ে দেওয়ার নাম করে ,বিধবা ভাতার নাম করে টাকা নিয়েছেন তাই ওখানকার জনগণ ক্ষিপ্ত।
উল্লেখ্য শুক্রবার বিজেপি কর্মীদের সাথে নিয়ে মুচিয়া গ্রাম পঞ্চায়েতের ছোটপুর সহ বিভিন্ন এলাকায় প্রচার যান বিজেপি প্রার্থী গোপাল সাহা। প্রচার চলাকালীন ছোটপুর এলাকায় গ্রামবাসীদের বাধার মুখে পড়তে হয় বিজেপি প্রার্থী কে। শেষমেষ মাঝ রাস্তা থেকেই ফিরতে হয় বিজেপি প্রার্থী কে।