হলদিয়ায় সিপিআই(এম) প্রার্থীর প্রচার মিছিলে দুষ্কৃতী হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

শুভদীপ পতি; হলদিয়া: আজ বেলা ১১টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার তমলুক লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সেক ইব্রাহিম আলির সমর্থনে সুতাহাটা থানার অন্তর্গত আশতদলিয়া অঞ্চল এলাকায় এক প্রচার মিছিল বের হয় এবং সেই মিছিলে প্রার্থী স্বয়ং উপস্থিত ছিলেন। আর সেই মিছিলকে লক্ষ্য করে কয়েকজন দুষ্কৃতীরা মদ্যম অবস্থায় হামলা চালায় বলে অভিযোগ এবং এই সিপিআই(এম) তরফে অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

    অভিযোগ, আশদতলিয়া অঞ্চল এলাকার বারতলায় সিপিআই(এম) প্রার্থী সেক ইব্রাহিম আলির সমর্থনে প্রচার মিছিল চলাকালীন কয়েকজন দুষ্কৃতী মদ্যপ অবস্থায় ওই প্রচার মিছিলে লাঠি এবং রড় নিয়ে মিছিলে থাকা কর্মী সমর্থকদের উপর চড়াও হয়।

    এছাড়াও, প্রার্থী সহ মিছিলে থাকা বিধায়িকা তাপসী মণ্ডল এবং শ্যামল মাইতি-কে হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। স্থানীয় সূত্রে জানা যায়, শেষমেশ এলাকাবাসীদের তাড়া খেয়ে দুষ্কৃতীরা চম্পট দিলে, পুনরায় প্রার্থীকে ফুল দিয়ে বরণ করে ওই এলাকায় প্রচার শুরু হয়।

    এই ঘটনার পর প্রার্থী সেক ইব্রাহিম আলি নিজে ঘটনার তথ্য জানিয়েছেন জেলা পুলিশ সুপারকে এবং সাথে সুতাহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তাপস কুমার মাইতি।