ডায়মন্ড হারবার নেহরু যুব কেন্দ্রের সহযোগিতায় বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে কৃষ্ণচন্দ্র পুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো ২০২৩ যুব উৎসব

বাইজিদ মণ্ডল ডায়মন্ড হারবার:- ডায়মন্ড হারবার নেহরু যুব কেন্দ্রের সহযোগিতায় কৃষ্ণচন্দ্রপুর উচ্চবিদ্যালয়ে ছাত্র ছাত্রী দের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো যুব উৎসব২০২৩। এই অনুষ্ঠানে প্রায় পাঁচ শত প্রতিযোগি উপস্থিত হয়ে ছিলেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষ্ণচন্দ্রপুর উচ্চবিদ্যালয়ের সভাপতি বাপি হালদার,এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার নেহরু যুব কেন্দ্রের উপনির্দেশক অশোক সাহা, কপিল কুমার,সুজিত ভান্ডারী(প্রোজেক্ট ডায়রেক্টর নমামী গঙ্গা), সমাজ সেবক রথিন কাঞ্জী, সুরঞ্জন চক্রবর্তী সভাপতি সিংহের চক পল্লী উন্নয়ন সমিতি,শিক্ষক দয়াম মন্ডল,ব্রজো গোপাল মন্ডল,সহ আরো অন্যান্য বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ ও অতিথি বৃন্দ। এদিন জাতীয় পতাকা উত্তোলোন ও মনীষী দের মাল‍্যদান করে ,অতিথি বৃন্দের বরন করে নেওয়া হয়।

    অনুষ্ঠানের সভাপতি প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানে র সূচনা করেন। আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি অশোক সাহা স্বাগত ভাষনের মধ্যে তুলে ধরেন। তিনি বলেন যুবকদেরকে আরো বেশি করে এগিয়ে আসতে হবে,সংস্কৃতির মান উন্নয়ন করার জন্য। আজকের ২১ শে মে ২০২৩ যুব উৎসবে ১৫ থেকে ২৯ বছর ছেলে মেয়েরা বিভিন্ন বিষয়ে প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করে।প্রতিযোগিতার বিষয় গুলি ছিলো নিজের লেখা কবিতা পাঠ,বক্তব্য, ছবি আঁকা, ফটোগ্ৰাপ,ফ্রক ডান্স,এ ছাড়া অনুষ্ঠানে বিভিন্ন ব্লক থেকে স্বনির্ভর গোষ্ঠীর স্টল আসে নিজস্ব হাতে তৈরি জিনিস নিয়ে। প্রতি যোগিতায় যারা প্রথম,দ্বিতীয়, তৃতীয় হয়েছে তাদের হাতে প্রশংসা পত্র,ট্রফি, নগদ অর্থ তুলে দেওয়া হয়।