“স্বামীর মৃত্যুর পেছনে দলের নেতার ভূমিকা রয়েছে” চাঞ্চল্যকর দাবি দুবরাজপুরে নিহত বিজেপি কর্মীর স্ত্রীর

“স্বামীর মৃত্যুর পেছনে দলের নেতার ভূমিকা রয়েছে” চাঞ্চল্যকর দাবি দুবরাজপুরে নিহত বিজেপি কর্মীর স্ত্রীর

নতুন গতি নিউজ ডেস্ক : বিজেপির কর্মীর মৃত্যুকে ঘিরে বিপাকে গেরুয়া শিবির। স্বামীর মৃত্যুর পেছনে দলের নেতার ভূমিকা রয়েছে বলে চাঞ্চল্যকর দাবি করে বসলেন দুবরাজপুরে নিহত বিজেপি কর্মীর স্ত্রী। তাঁর অভিযোগের তির স্থানীয় বিজেপির বুথ সভাপতি দুলাল ডোমের বিরুদ্ধে।

মঙ্গলবার সকালে বীরভূমেরদুবরাজপুরের(Dubrajpur) লোবা গ্রাম পঞ্চায়েতের ফকিরবেরা গ্রামে পাতিহার ডোম নামে এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধার হয়। বিজেপির অভিযোগ, তৃণমূলই খুন করেছে তাদের কর্মীকে। এমনকি দোষীদের গ্রেফতারের দাবিতে রাস্তা আটকে বিক্ষোভ দেখাতেও শুরু করে বিজেপি সমর্থকরা। পুলিস অবরোধ হঠাতে এলে পুলিসের সঙ্গে তাদের সংঘর্ষ বেধে যায়। পুলিসকে লক্ষ্য করে ছোড়া হয় পাথর, ইট। পরিস্থতি সামাল দিতে কাঁদানে গ্যাসের সেল ফাটা পুলিস। ঘটনায় আহত হন বেশ কয়েকজন পুলিস ও বিক্ষোভকারী।

এদিকে বিক্ষোভের মধ্যে তাল কাটে নিহত পাতিহার ডোমের স্ত্রীর দাবিতে। পাতিহারের স্ত্রী জয়শ্রী ডোমের দাবি তাঁর স্বামীকে খুন করেছে দুলাল ডোম। তাঁর আরও দাবি, গতকাল বিজেপির একটি বৈঠক হয়। সেখানেই পাতিহারকে দল থেকে বের করে দেওয়ার হুমকি দেন বিজেপি বুথ সভাপতি দুলাল ডোম। রাতে পাতিহার বলে, দুলাল ডাকছে। একটু দেখা করে আসছি। এই বলে সে বাড়ি থেকে বেরিয়ে যায়। আজ সকালে মাঠে এক পুকুরের কাছে তার মৃতদেহ উদ্ধার হয়।