Breaking News: কালনায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সভায় তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির

নতুন গতি ওয়েব ডেস্ক: সামনে ২০২১বিধানসভা নির্বাচন, আর এর মাঝেই গরম রাজ্য রাজনীতি। আর মাঝেই আগেই ২০০৩ ব্যাচের এই প্রাক্তন IPS আধিকারিকের স্ত্রী অনিন্দিতা কবীর তৃণমূলে যোগ দিয়েছেন। এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সভায় তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবির।

এদিন সস্ত্রীক তাঁকে তৃণমূলের মঞ্চ দেখা যায়। মঞ্চে মমতা ব্যানার্জির উপস্থিতিতে তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। দলে যোগ দেওয়ার পরেই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, দশ বছর ধরে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের জোয়ার আমরা দেখেছি। মানুষের সুখে সবচেয়ে বড় কথা দুঃখে তিনি ঝাপিয়ে পড়তেন, তা দেখেছি। তাঁর অনুপ্রেরণায় আমি অভিভূত।

আজকে একটা বাইরের দল এসে বিভেদ সৃষ্টি করতে চাইছে। পশ্চিম বাংলার মানুষ তাদের উত্তর দেবে। আমাদের মুখ্যমন্ত্রী আবার ক্ষমতায় আসবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। ২০০৩ ব্যাচের এই প্রাক্তন IPS আধিকারিকের স্ত্রী অনিন্দিতা কবীর আগেই তৃণমূলে যোগ দিয়েছেন। আগামী এপ্রিল মাসে প্রাক্তন IPS আধিকারিকের চাকরির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। তার আগেই চাকরি থেকে ইস্তফা দেন তিনি। স্বাভাবিকভাবেই অবসরের মাস তিনেক আগে চাকরি ইস্তফা দেওয়ায় জল্পনা তৈরি হয়েছিল। তবে তিনি বলেছিলেন, ব্যক্তিগত কারণেই এই সিদ্ধান্ত।