Breaking news: ফের মুসলিম তরুণকে চুরির অপবাদে পিটিয়ে হত্যা উত্তরপ্রদেশে

নতুন গতি ওয়েব ডেস্ক: ফের চুরির অপবাদে পিটিয়ে হত্যার ঘটনা ঘটল উত্তরপ্রদেশে, এ ব্যাপারে পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে। উত্তরপ্রদেশের বরেলিতে গত রবিবার দুই ব্যক্তিকে চুরির অপবাদে গণপিটুনি দেওয়া হয়। তার জেরে একজনের মৃত্যু হয়। অপরজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। পিটিয়ে হত্যার শিকার হওয়া ওই ব্যক্তির নাম রেহান (৩১) তার মাথায় আঘাতজনিত কারণে মৃত্যু হয়।

নিহতের স্ত্রী অভিযোগ করেন, তার স্বামী ও স্বামীর বন্ধু শাহরুখ যখন নন্দন সিং নামে এক ভ্যক্তির বাড়ির দেওয়ালের সামনে প্রস্রাব করছিলেন তখন নন্দন সিং তাদেরকে ধরে বেধড়ক মারধর শুরু করে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে বর্তি করা হয়। সাবা আরও জানান, পুলিশ তাদেরকে প্রথমে জানায় যে তার স্বামীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অচৈতন্য অবস্থায় ভর্তি রয়েছেন। তাকে প্রথমে বরেলির এক হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তার পরিস্থিতির অবনতি হওয়ায় অ্যাম্বুলেন্স করে দিল্লিতে হাসপাতালের স্থানন্তরিত করার সময় তার মৃত্যু হয়। রেহানের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে। মূল অভিযুক্ত নন্দন সিংকে গ্রেফতার করা হয়েছে। সাবার আরও অভিযোগ, তার স্বামী ও স্বামীর বন্ধুকে বাড়ির মালিক নন্দন সিং ও তার সঙ্গীরা মিথ্যা চুরির অপবাদ দিয়েছে। তার স্বামীকে হত্যা করা হয়েছে। তিনি অপরাধীদের বিরুদ্ধে কড়া শাস্তির দাবি জানান। পুলিশ সুত্র জানিয়েছে, পিটিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।