রাজ্যের বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্র এবং হাসপাতালগুলিতে কেন্দ্রীয় দল, আধিকারিক ভাবে কোনো বিবৃতি না দিলেও রাজ্য প্রশাসনিক মহলে দানা বাঁধছে প্রশ্ন

জলপাইগুড়ি: গত কয়েকদিন যাবত জলপাইগুড়ি জেলার বিভিন্ন হাসপাতাল পরিদর্শন করছেন কেন্দ্রিয় প্রতিনিধি দল। গতকাল রাতে ওদলাবাড়ি গ্রামিন স্বাস্থ্য কেন্দ্র ঘুরে দেখে এই দলটি। কথা বলেন মাল ব্লকের বি এমও এইচ প্রিয়াঙ্কু জানা এবং স্বাস্থ্য কর্মিদের সাথে। রাত ৮টা নাগাদ এই হাসপাতাল পরিদর্শন করে আবার জলপাইগুড়ির উদ্দেশ্যে চলে যায় কেন্দ্রিয় প্রতিনিধি দলটি।

এব্যাপারে কেন্দ্রিয় প্রতিনিধি দলের সদস্যরা ক্যামেরার সামনে কিছু বলতে না চাইলেও, মাল ব্লকের বি এম ও এইচ প্রিয়াঙ্কু জানা বলেন, কেন্দ্রিয় প্রতিনিধি দলে দুজন আধিকারিক ছিলেন, সাথে ছিলেন জলপাইগুড়ি স্বাস্থ্য দপ্তরের আধিকারিকেরা। তিনি জানান কেন্দ্রিয় সরকারের, যে সব ন্যাশেনাল পোগ্রাম গুলো বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে হয়, তা ঠিকঠাক হচ্ছে কিনা। এই এব পোগ্রামের ফান্ডিং এর কি অবস্থা রয়েছে। এই সব কেন্দ্রিয় পোগ্রামের কাজগুলোর পরিসেবা সবাই পাচ্ছে কিনা। মানুষ কি ভাবে তা গ্রহন করছে, স্বাস্থ্য কর্মিরা এই সব পোগ্রামের কাজ ঠিকঠাক ভাবে পরিবেশন করছে কিনা। আর কিকি হলে ভালো হয়। এই সব দিক গুলো ঘুরে দেখে কেন্দ্রিয় প্রিতিনিধি দলটি। সব কাজ দেখে খুশি এই প্রতিনিধি দল।