ভাটপাড়ায় ফের পুকুর বোজানোর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা;  ভাটপাড়ায় (Bhatpara) ফের পুকুর বোজানোর অভিযোগ। আতপুর নতুনপাড়ার প্রায় ২ বিঘা আয়তনের পুকুর ভরাট করা হচ্ছে। তৃণমূল পরিচালিত পুরসভার বিরুদ্ধে মদতের অভিযোগ তুলে সরব বিজেপি । অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

 

শিরোনামে ভাটপাড়া: কখনও গুলি, কখনও বোমা, কখনও রক্তপাত, কখনও প্রাণহানি! বারবার সংবাদ শিরোনামে উঠে আসে ভাটপাড়া (Bhatpara)। আর আবার সেই উত্তর ২৪ পরগনার ভাটপাড়াতেই (Bhatpara) ফের পুকুর ভরাটের অভিযোগ উঠল । ৩০ নম্বর ওয়ার্ডের পর এবার ২০ নম্বর ওয়ার্ড। আইনকে বুড়ো আঙুল দেখিয়ে বুজিয়ে ফেলা হচ্ছে আস্ত একটা পুকুর। স্থানীয়দের অভিযোগ, রাত হলেই আতপুর নতুন পাড়ায় শুরু হয় জমি মাফিয়াদের দাপট । কেউ বা কারা অল্প কিছুদিনের মধ্যেই প্রায় দু’বিঘা আয়তনের এই পুকুরের অনেকটাই বুজিয়ে ফেলেছে।

 

ভাটপাড়ার বাসিন্দা রূপালি চক্রবর্তীর কথায়, এখানে অনেক জায়গায় পুকুর ভরাট হচ্ছে, করা করছে জানি না। পুকুরের পাশেই ডাঁই করে রাখা আছে সাদা বালি।

 

অর্জুন সিংহের বয়ান: ব্যারাকপুরের তৃণমূল নেতা (TMC Leader) ও সাংসদ অর্জুন সিংহের (Arjun Singh) কথায়, ভাটপাড়ায় পুকুর ভরাটের অভিযোগ ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। ভাটপাড়ার তৃণমূল নেতা ও উপ-পুরপ্রধান দেবজ্যোতি ঘোষের কথায়, পুরসভার অত সময় নেই পুকুর ভরাট করবে । এর আগে ভাটপাড়ার ৩০ নম্বর ওয়ার্ডের একটি পুকুর বোজানোর অভিযোগ ওঠে । খবর পেয়ে পে-লোডার আর ডাম্পার নিয়ে ফের পুকুর খোঁড়ে পুরসভা । নতুন পাড়ার পুকুরও কি পুরোনো রূপ ফিরে পাবে? অপেক্ষায় স্থানীয়রা ।

 

দুষ্কৃতী দৌরাত্ম্য: গড়িয়া স্টেশনের কাছে অবন্তীপুরে দুষ্কৃতী দৌরাত্ম্য। মোটরবাইকের শোরুমে পেট্রোল ঢেলে আগুন লাগানোর পর ছোড়া হয় বোমা। দুষ্কৃতীদের মুখে কাপড় বাঁধা ছিল। হামলার ঘটনা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। গতকাল রাত ৩টে নাগাদ এই ঘটনা ঘটে। আগুন লাগানোর পর পরপর ২টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। একটি ফাটলেও আরেকটি ফাটেনি। পরে নরেন্দ্রপুর থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ১টি তাজা বোমা উদ্ধার করে। বাইকের শোরুমের মালিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ব্যক্তিগত আক্রোশ, না কি ব্যবসায়িক শত্রুতার কারণে হামলা, খতিয়ে দেখছে পুলিশ।