কর্ণসুবর্ণ ওয়েলফেয়ার সোসাইটি ও সমাজ বার্তা সংবাদপত্রের উদ্যোগে নির্মাণ কর্মী এবং সাংবাদিক সচেতনতা শিবির

নতুন গতি ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদ জেলার লালগোলা ব্লকের হরিপুর ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় অনুষ্ঠিত হয়ে গেল অভিনব একটি আলোচনা সভা। দূরবর্তী এলাকায় কর্মরত শ্রমিক, নির্মাণ কর্মী ও সাংবাদিকদের  সচেতনতার লক্ষ্যে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছিল। উক্ত গুরুত্বপূর্ণ আলোচনা সভার সভাপতি ছিলেন হরিপুর ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক মাওলানা রাবিউল ইসলাম মহাশয়। প্রধান অতিথি ছিলেন কাবিলপুর হাই স্কুলের প্রধান শিক্ষক প্রাবন্ধিক মজিবুর রহমান মহাশয়। অনুষ্ঠানের আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণসুবর্ণ ওয়েলফেয়ার সোসাইটির কর্ণধার মতিউর রহমান মহাশয় ও সমাজ বার্তা সংবাদপত্রের সম্পাদক মহঃ মুস্তফা শেখ মহাশয়।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ভালো-মন্দ পাক্ষিক সংবাদপত্রের  সম্পাদক সুকুমার সাহা মহাশয়, এক্স আর্মি প্রণব কুমার দাস, মাওলানা মুসলেহউদ্দিন মাজহারী, পন্ডিত পুর সিনিয়র মাদ্রাসার প্রাক্তন সুপার আবদুল লতিফ মহাশয়, বিশিষ্ট শিক্ষক সাইফুল ইসলাম মহাশয়, আই সি আর হাই মাদ্রাসার শিক্ষক মোসাররাফ হোসেন, ডাঃ আব্দুস সবুর প্রমূখ। এই সভায় নির্মাণ কর্মী,  শ্রমিক ও সাংবাদিকদের বঞ্চনার কথা বিস্তারিতভাবে পরিবেশিত হয়।

বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন ডাক্তার মিজানুর রহমান, জাহিদুল ইসলাম, পাপিয়া মন্ডল,  মজিবুর রহমান, ফিজিওথেরাপিস্ট ডাক্তার সালাহুদ্দিন সেখ, শওকত আলী, আকমাল হোসেন প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি সুচারুরূপে সঞ্চালনা করেন সমাজ বার্তা সংবাদপত্রের সম্পাদক মহঃ মুস্তফা শেখ মহাশয়।