কুলতলীতে তপসিলিদের সঙ্গে ভোজন ও প্রচারাভিযান কর্মসূচী

 

সাকিব হাসান , কুলতলী: তৃণমূল কংগ্রেস সভানেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশে দঃ ২৪ পরগনা জেলার কুলতলী ব্লকের গোপালগঞ্জ গ্রাম পঞ্চায়েতের ব্যবস্থাপনায় গোপালগঞ্জ মৌজায় তপশিলীদের সঙ্গে ভোজ অনুষ্ঠানসূচি সাড়ম্বরে পালিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন কুলতলী ব্লক ও বিধানসভার সভাপতি ও রাজ্য Sc/Obc সেলের সাধারণ সম্পাদক শ্রী গোপাল মাঝি । এছাড়া উপস্থিত ছিলেন ব্লকের Sc/St/Obc সেলের সভাপতি অর্জুন কৃষ্ণ বায়েন, ব্লক INTTUC সভাপতি কৃষ্ণেন্দু কয়াল, স্থানীয় প্রধান শ্রীমতি জয়শ্রী মাঝি সহ সমস্ত স্থানীয় নেতৃত্ব ও স্থানীয় তপশিলী সম্প্রদায়ের মানুষজন।

উক্ত সভায় তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের
বিভিন্ন উন্নয়নের কর্মসূচি গুলো মানুষের সামনে তুলে ধরেন। সেই সঙ্গে মানুষকে বার্তা দিলেন আগামী দিনের জন্য আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চায়।

তিনি আরো বলেন, বিভিন্ন রাজনৈতিক দলগুলি যেভাবে মানুষের মধ্যে বিভাজন সৃষ্টি করছে তা একবারেই জঘন্যতম ঘটনা। রান্নার গ্যাস সহ পেট্রোল, ডিজেল ও নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির জন্য যে কেন্দ্র সরকার এমনভাবে উঠে পড়েছে তা আমরা কখনো বরদাস্ত করব না, তাই একমাত্র আমাদের বিকল্প মমতা বন্দ্যোপাধ্যায়ের মা মাটির সরকার।

দুপুরের আহার পরিবেশনের সাথে সাথে মাননীয়া মুখ্যমন্ত্রীর সার্বিক প্রয়াস ও তপশিলী জাতি সংক্রান্ত কর্মকান্ড তাদের সামনে তুলে ধরলেন।