উচ্চতাকে শক্তি বানিয়ে পাকিস্তান সুপার লিগে আবির্ভাব, ২১ বছরের ফাস্ট বোলারের

উচ্চতাকে শক্তি বানিয়ে পাকিস্তান সুপার লিগে আবির্ভাব, ২১ বছরের ফাস্ট
বোলারের

নতুন গতি নিউজ ডেস্ক : উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি। যে কোনও ব্যাটসম্যানের ঘুম কেড়ে নিতে পাকিস্তান সুপার লিগে আবির্ভাব ঘটতে চলেছে বিশ্বের দীর্ঘতর ফাস্ট বোলারের। ২১ বছরের প্রতিভাধর মুদাসসির গুজজারকে দলে নিল লাহোর কালান্দারস।

শৈশব থেকেই অন্য শিশুদের থেকে আলাদা মুদাসসিরের বাবার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। মা-এর উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। হাইস্কুলে পড়ার সময়ই তিনি সাত ফুট পেরিয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন পাকিস্তানি ফাস্ট বোলার। বলেছেন, তাঁর শরীরের এমন অস্বাভাবিক বৃদ্ধি নিয়ে চিন্তায় ছিলেন অভিভাবকরা। হরমোনগত সমস্যার কারণেই মুদাসসিরের এই উচ্চতা বলে জানিয়েছে ডাক্তার।

তবে এতকিছুর মধ্যে নিজের লক্ষ্য থেকে অবিচল হননি ২১ বছরের ফাস্ট বোলার। উচ্চতাকে শক্তি বানিয়ে তিনি নিজেকে ফাস্ট বোলার হিসেবে তৈরি করেন। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করার সৌজন্যে পাকিস্তান সুপার লিগে খেলার সুযোগ পান মুদাসসির। এবার পাকিস্তান ক্রিকেট দলের জার্সি গায়ে চাপানোই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন ৭ ফুট ৬ ইঞ্চির ফাস্ট বোলার।

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছিল পাকিস্তান সুপার লিগ। করোনা ভাইরাসের জেরে টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়েছিল। টুর্নামেন্টের অবশিষ্ট ম্যাচ শুরু হবে ১৪ নভেম্বর। ওই দিন নক আউট পর্বের দুটি ম্যাচ খেলা হবে। ১৭ নভেম্বর পাকিস্তান সুপার লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে লাহোরে।