গ্রামীণ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির IFA president অজিত ব্যানার্জী

নিজস্ব সংবাদদাতা : মঙ্গলবার দুপুরে বাঁকুড়া জেলার জয়পুর ব্লকের শালতোড়ায় আয়োজিত ফুটবল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন IFA president অজিত ব্যানার্জী মহাশয় তাকে বরণ করে নেন শালতোড়া আদর্শ যুব সংঘ ক্লাবের সভাপতি, তিনি উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়ে দর্শকদের জন্য ও ফুটবলারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন গ্রামীণ এলাকায় বহু প্রতিভাবান খেলোয়াড় রয়েছেন কিন্তু তাদের প্রশিক্ষণ ও ফুটবলারদের জন্য যে উপযুক্ত খেলার মাঠের ব্যবস্থা গ্রহণ করলে তারাও একদিন রাজ্য ও দেশের মুখ উজ্জ্বল করবেন।

এই গ্রামীণ এলাকায় স্টেডিয়াম তৈরির বিষয়ে ক্লাব কর্তৃপক্ষ আবেদন করার পরিপ্রেক্ষিতে তিনি বলেন নিয়ম অনুযায়ী সব কিছুই হয় এই বিষয়ে আমি নির্দিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করবো তারা বিষয়টি নিয়ে বিবেচনা করবেন।

খেলার মাঠে উপচে পড়া ভিড় দেখে তিনি আপ্লুত হয়ে উঠেন , কয়েকজন খেলোয়াড়ের খেলা দেখে তিনি বলেন এদের নিয়মিত খেলাধূলা করতে হবে , আগামী দিনে এরাও পারে দেশের মুখ উজ্জ্বল করতে।এছাড়াও শালতোড়া আদর্শ যুব সংঘ ক্লাবের মাঠে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মহিলা নেত্রী -সুজাতা মন্ডল খাঁ। INTTUC নেতা সোমনাথ মুখার্জী। বিষ্ণুপুরের মহিলা সভানেত্রী সঙ্গীতা মালিক।

বিষ্ণুপুরের যুব সভাপতি সুব্রত দত্ত জয়পুর তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি কৌশিক বটব্যাল, জয়পুর পঞ্চায়েত সমিতির সভাপতি টগরী মাঝি মহাশয়া। সহ সভাপতি নবকুমার রুইদাস ADDITIONAL SP OPARETION GANESH BISSHWAS SDPO KUTUBUDDIN KHAN KOTULPUR CI OC JOYPUR PANCHET DIVISION BISHNUPUR DFO খেলার বিষয়ে জাকির আলি খাঁন জানান তার ইচ্ছা এই এলাকায় আরো ভালো মানের খেলোয়াড় তৈরি করা যারা রাজ্য ও দেশের হয়ে খেলবে , আগামী দিনে এই মাঠেই ফুটবলার ঝুলন গোস্বামীকে তিনি নিয়ে আসবেন ।আরো অনেক বিশিষ্ট খেলোয়াড়দের হাজির করবেন যাতে খেলার গুনগতমান ভালো হয়।দর্শক দের মধ্যে একটা উন্মাদনা লক্ষ্য করা যায় খেলা দেখে তারা আনন্দিত , মহিলা দর্শকদের মধ্যে আরো উন্মাদনা সৃষ্টি হয়।