বিস্ফোরক ইরফান! ঋদ্ধি প্রসঙ্গে মুখ খুলে কি বললেন তিনি?

নতুন গতি নিউজ ডেস্ক: কিছুদিন আগেই খবর রটে ভারতীয় ম্যানেজমেন্টের তরফে ঋদ্ধিমান সাহাকে জানিয়ে দেওয়া হয়েছে, তাঁকে আর জাতীয় দলে সুযোগ দেওয়া হবে না। সেইমতোই সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট দল থেকে বাদ পড়েছেন ঋদ্ধি। এরপরেই এক সাংবাদিকের থেকে রীতিমতো হুমকির সুরে পাওয়া কতগুলিও ম্যাসেজও সম্প্রতি সামনে এনেছেন ঋদ্ধি।

সোশ্যাল মিডিয়ায় সেই বিস্ফোরক ম্যাসেজগুলির স্ক্রিনশট নিয়ে এক পোস্ট করে ঋদ্ধি লেখেন, ‘ভারতীয় ক্রিকেটের প্রতি আমার যাবতীয় অবদানের পর তথাকথিত শ্রদ্ধেয় সাংবাদিকের থেকে এরকম বিষয়ের সম্মুখীন হতে হচ্ছে। সাংবাদিকতা এত নীচে নেমে গিয়েছে।’ এরপরেই ভারতীয় ক্রিকেটমহলে শোরগোল পড়ে যায়। বীরেন্দ্র সেহওয়াগের মতো প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেটারদের কমিটির প্রধান প্রজ্ঞান ওঝা, সকলেই এই বিষয়ে সোচ্চার হন। ঋদ্ধিকে সেই সাংবাদিকের নামও সামনে আনার অনুরোধ জানানো হয়। এবার এই বিষয়ে মুখ খুললেন আরেক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান।

ইরফান সাফ জানিয়ে দেন, ঋদ্ধির সঙ্গে হওয়া এই ঘটনা নতুন কিছু নয়। বরং, খেলোয়াড়রা খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলে, এমন ঘটনা অহরহ হয়ে থাকে। নিজের সোশ্যাল মিডিয়ায় এক টুইটে পাঠান লেখেন, ‘সাহাকে হুমকি দেওয়ার যে ঘটনাটা ঘটেছে, সেটা নতুন কিছু নয় (যখন কোনো খেলোয়াড় নিজের কেরিয়ারে নীচের দিকে নেমে যায়, তখন ওরা এমনটাই করে থাকে)। এটা তো বুলি করা এবং কোনো অবস্থাতেই এমনটা মেনে নেওয়া যায় না।’ ইরফানের মন্তব্যের পর একটা কথা স্পষ্ট, এই ঘটনাটি এখানেই শেষ নয়। এই নিয়ে এখনও জলঘোলা বাকি।