লোকসভার প্রার্থী প্রতিকউর রহমানের সমর্থনে রোড শো, ছিলেন মোহাম্মদ সেলিম!

নুরউদ্দিন এবং কৌশিক ঘোষের রিপোর্ট! : ডায়মন্ড হারবারে সিপিআইএম প্রার্থী প্রতিকউর রহমানের সমর্থনে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের রোড শো করলেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মোঃ সেলিম, বজবজের বিড়লাপুর ক্যালসিয়াম মোড় থেকে একটি রোড শো করলেন মোঃ সেলিম। উপস্থিত রয়েছেন শমিক লাহেরি সহ কংগ্রেস নেতা সৌম আইচ রায়। রোড শো ক্যালসিয়াম মোড় থেকে শুরু হয় সাতগাছিয়ার বিশলক্ষিতলা হয়ে ফলতার সহরারহাট দোস্তিপুর হয়ে বিষ্ণুপুর বিধানসভার আমতলায় শেষ হয়। রোড শো চলাকালীন বিভিন্ন মোড়ে সিপিআইএমের কর্মী সমর্থকরা ফুল মালা দিয়ে সংবর্ধনা জানান সিপিআইএম প্রার্থী সহ মোঃ সেলিম এবং কংগ্রেস নেতা সৌম আইচ রায়কে।রোড শো সিপিআইএম কর্মী সমর্থকদের

    ভিড় ছিল চোখে পড়ার মতো।
    মোঃ সেলিম জানান মস্তানকে দিয়ে বামফ্রন্ট কর্মীদের পোস্টার লাগানো বারণ, মিছিল করা বারণ, মুক্তাঞ্চল তৈরি করেছে। যেমন সন্দেশখালি তে করেছিল। কোথাও শাহজাহান কোথাও জাহাঙ্গীর কোথাও আকবর কোথাও ওরঙ্গজেব এই করে বিজেপির রাস্তা করে দিয়েছে মমতা ব্যানার্জি।
    রোড শো শেষে সৌম্য আইচ রায় জানান নির্বাচন কমিশন যদি ভোট দেওয়াতে পারে মানুষ যদি বুথ পর্যন্ত যায় ভোট দেয় তাহলে এই সন্ত্রাস গুন্ডামি অন্যায়ের বিরুদ্ধে মানুষ এবার প্রতিবাদ করবে। এটা মানুষের চোখে মুখে ভাষা পরিষ্কার দেখা যাচ্ছে।