বাড়িতে কেউ না থাকার সুযোগে সোনার গয়না ও নগদ অর্থ চুরি করেছে দুস্কৃতীরা

নিজস্ব সংবাদদাতা:  বাড়িতে কেউ না থাকার সুযোগে মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার ১নং ওয়ার্ডের বাঁধা পুকুর এলাকায় দুঃসাহিক চুরির ঘটনা ঘটল বাসিন্দা তুষার অধিকারীর বাড়িতে। জানা গিয়েছে, মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত বাঁধা পুকুর এলাকার বাসিন্দা তুষার অধিকারী ও তাঁর স্ত্রী সোমবার বিকেলে নিকট আত্মীয়ের বাড়ি খড়গ্রাম থানার এড়োয়ালীতে গিয়েছিলেন। প্রাকৃতিক দুর্যোগের কারণে ওই দিন রাতে বাড়ি ফিরে আসতে পারেননি তাঁরা। মঙ্গলবার সকালে বাড়িতে ফিরতেই দেখতে পান, মেন গেটের তালা ভাঙা।

 

ঘরে ঢুকতেই দেখা যায়, আলমারী ভাঙা অবস্থায় পড়ে আছে। বাড়িতে কেউ না থাকার সুযোগে সোনার গয়না ও নগদ অর্থ চুরি করেছে দুস্কৃতীরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কান্দি থানার পুলিশ প্রশাসন। কান্দি থানার আইসি সুভাষ ঘোষের নেতৃত্বে পুলিশ সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তাও খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সামনেই ছেলের বিয়ে থাকায় সোনার গয়না ও টাকা মজুত করে রাখাছিল বাড়িতে। বিয়ের আগে এই চুরির ঘটনায় হতবাক পরিবারের সদস্যরা। কান্দি শহরে প্রধান রাস্তার ওপর এই চুরির ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।এর আগেও কান্দি শহরের কালীবাড়ি রোডে একটি চুরির ঘটনা ঘটে। আবারও এই চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কান্দি শহরে। মুর্শিদাবাদ জেলার কান্দি শহরে চুরির ঘটনায় স্হানীয় পৌর সদস্য দেবাশিস চ্যাটার্জী জানান, এই ঘটনা ভালো ভাবে দেখা হচ্ছে না। তবে পুলিশ প্রশাসনের ওপর আস্থা আছে। পুলিশ তদন্ত করে দোষীদের চিহ্নিত করবে।