তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেল এর প্রতিবাদ সভা

নতুন গতি ওয়েব ডেস্ক: দোরগোড়ায় বিধানসভা ভোট, আর এই ভোটকে সামনে রেখে বিরোধীদের এক ইঞ্চি জমিও ছাড়তে নারাজ রাজ্যের শাসক দল কেন্দ্রের কৃষি বিল এর বিরোধিতায় কৃষকদের পাশে প্রথম থেকেই আছে রাজ্যের শাসক দল। কৃষি বিলের বিরুদ্ধে যখন গোটা দেশ উত্তাল তখন বাংলাতেও কৃষক বিলকে হাতিয়ার করে ময়দানে নেমে পড়েছে রাজ্যের শাসক দল। এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের দুর্গাপুর অঞ্চল তৃনমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের পক্ষ থেকে বীর শিমুল বাজারে কৃষক বিলের বিরোধিতা। একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এই সভায় উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা মেমারি বিধানসভার দক্ষ সংগঠক নিত্যানন্দ ব্যানার্জি, মেমারি বিধানসভার প্রাক্তন বিধায়ক আবুল হাশেম মন্ডল, মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র সিং, ব্লক তৃণমূল সংখ্যালঘু সেল এ সভাপতি মীর পারভেজ উদ্দিন, দুর্গাপুর অঞ্চল তৃণমূল সংখ্যালঘু সভাপতি আব্দুল ওহাব শেখ, দুর্গাপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি নিতাই ঘোষ ও অঞ্চলের অন্যান্য নেতৃত্ব।

এই সভা থেকে তৃণমূল নেতৃত্ব কেন্দ্রের কৃষি বিলের বিরোধিতা করেন এবং আসন্ন বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেসের উন্নয়নকে তুলে ধরে পুনরায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জিকে তথা তৃণমূল কংগ্রেসকে জয়ী করার আবেদন রাখেন। কর্মী-সমর্থকদের উপস্থিতির হার এবং একাধিক নেতৃত্তের উপস্থিতি তে এই পথসভা প্রাণবন্ত হয়ে ওঠে।