রাজনগর ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলায় উপস্থিত জেলা সভাধিপতি

নিজস্ব সংবাদদাতা :- রাজনগর ব্লকের খোদাইবাগ মাসুম স্পোর্টিং ক্লাবের উদ্যোগে পাঁচ দিনব্যাপী ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়,শুক্রবার অনুষ্ঠিত হয় চুড়ান্ত পর্যায়ের খেলা। বীরভূম, বর্ধমান জেলার পাশাপাশি সীমান্তবর্তী ঝাড়খন্ড রাজ্যের জামতাড়া, দুমকা জেলার বিভিন্ন এলাকা থেকে মোট ১৬ টি দল খেলায় অংশগ্রহণ করে । শুক্রবার চূড়ান্ত পর্বের খেলাটি অনুষ্ঠিত হয় ।

এ দিনের খেলায় ফুটবলে শর্ট মেরে খেলার শুভ সূচনা করেন বীরভূম জেলা পরিষদের সভাধিপতি তথা সিউড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিকাশ রায়চৌধুরী সঙ্গে উপস্থিত ছিলেন রাজনগরের বিডিও শুভদীপ পালিত, রাজনগর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ সুকুমার সাধু,

রাজনগর থানার ওসি দেবাশীষ পন্ডিত সহ অন্যান্যরা। চূড়ান্ত পর্বের খেলায় পশ্চিম বর্ধমান জেলার আসানসোল ফুটবল টিম ঝাড়খন্ড রাজ্যের জামতারা ফুটবল টিমকে হারিয়ে বিজয়ীর শিরোপা অর্জন করে ।

পুরস্কার হিসেবে উদ্যোক্তাদের পক্ষ থেকে বিজয়ী দলের হাতে ট্রফি সহ আশি হাজার টাকা এবং বিজিত দলের হাতে ট্রফি সহ ৬০ হাজার টাকা প্রদান করা হয় উপস্থিত অতিথিদের হাত দিয়ে। ফুটবল খেলা ঘিরে ক্রীড়া প্রেমীদের উপচে পড়া ভীড় ছিল লক্ষনীয়।