ফ্ল্যাটের মধ্যে উদ্ধার হল শিক্ষিকার দেহ!

নিজস্ব সংবাদদাতা: ফ্ল্যাটের মধ্যে উদ্ধার হল শিক্ষিকার দেহ। এই ঘটনাকে ঘিরেই এখন চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ায়। এখানকার আইলাকান্দি এলাকার বন্ধ ফ্ল্যাট থেকে মেলে খুকুমনি হেমব্রমের দেহ। জানা যাচ্ছে বছর ছেচল্লিশের খুকুমনি হাইস্কুলের শিক্ষিকা ছিলেন। আইলাকান্দি এলাকার ফ্ল্যাটটিতে একাই থাকতেন তিনি। নিজের ফ্ল্যাটে শিক্ষিকার এই মৃত্যু ঘিরে ইতিমধ্যে রহস্য দানা বাঁধতে শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই শিক্ষিকা স্কুলে যাচ্ছিলেন না। তাঁকে ফ্ল্যাটের বাইরেও দেখা যাচ্ছিল না। তারমধ্যে গত কয়েকদিন ধরেই বন্ধ ফ্ল্যাট থেকে বের হচ্ছিল পচা গন্ধ। এরপরেই স্থানীয়রা পুলিশে খবর দেয়। মঙ্গলবার সকালে বাঁকুড়া সদর থানার পুলিশ ফ্ল্যাটের দরজা ভেঙে মেঝেতে পড়ে থাকা ওই শিক্ষিকার পচাগলা দেহ উদ্ধার করে।

সম্প্রতি খুকুমণিকে এলাকায় দেখতে না পেয়ে স্থানীয়দের ধারণা হয়েছিল তিনি কোনও আত্মীয়ের বাড়ি বেড়াতে গেছেন। এদিন তাঁর দেহ উদ্ধারের পর শিক্ষিকার মৃত্যু নিয়ে ক্রমেই রহস্য ঘনাচ্ছে। যদিও খুনের সম্ভাবনা প্রাথমিক তদন্তে উড়িয়ে দিয়েছে পুলিশ। ফ্ল্যাটটি ভেতর থেকে লক থাকায় খুনের সম্ভাবনা তেমন নেই বলেই মত পুলিশের। তবে ওই মহিলার মৃত্যুর আসল কারণ কী, তা জানতে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।