শিলিগুড়ি থেকে হাতেনাতে গ্রেফতার দুই মদ পাচারকারী

নিজস্ব সংবাদদাতা: বিহারে মদ নিষিদ্ধ বেশ কয়েক বছর ধরে। সেই সুযোগে পড়শি রাজ্যে বিদেশি মদ পাচারের অভিযোগ। বিশেষ অভিযান চালিয়ে দুই পাচারকারীকে গ্রেফতার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধাননগর থানার সাদা পোশাকের পুলিশ।

বিহারে মদ বন্ধের সুযোগকে কাজে লাগিয়ে শিলিগুড়ি শহরে বেড়েছে অবৈধ মদ ব্যবসায়ীদের দৌরাত্ম্য। বিহার সরকার মদ নিষিদ্ধ করলেও সরকারি নির্দেশিকাকে কার্যত শিকেয় তুলে মদের চোরাচালান চালিয়ে যাচ্ছিল পাচারকারীরা। মদ বিক্রি ও মদ্যপান আটকাতে রাজ্যের আইন দমনমূলক বলেও অভিযোগ উঠেছে বারবার। মাদক মুক্ত রাজ্য গড়তে একের পর এক পদক্ষেপও নেওয়া হয়েছে। তারপরেও পাচারকারীদের সঙ্গে কোনোভাবেই পেরে উঠছে না পুলিশ কর্তারা।

জানা গিয়েছে, গতকালও রাতের অন্ধকারে শিলিগুড়ি থেকে বিপুল পরিমাণ মদ বিহারে পাচারের উদ্দেশ্য ছিল দুই পাচারকারীর। কিন্তু তার আগেই পাচারকারীদের পরিকল্পনায় জল ঢেলে দিল প্রধান নগর থানার সাদা পোশাকের পুলিশ। ধৃতদের নাম অমিত কুমার ও সোনু কুমার। দুজনেই বিহারের বৈশালীর বাসিন্দা বলে জানা গিয়েছে। ধৃতদের হেফাজত থেকে বিপুল পরিমাণ সিকিমের মদ উদ্ধার হয়েছে।
পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে অভিযুক্ত অমিত এবং সোনু শিলিগুড়ি বিহার মোড়ে অপেক্ষা করছিলেন গাড়িটির জন্য।সেখানেই পুলিশ অপেক্ষা করছিল।সনু সেখানে পৌছলেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।