কালিয়াগঞ্জের ডলি বর্মনকে ধর্ষণ করে হত্যার ঘটনা নিয়ে এবার রাস্তায় নামলো কামতাপুর স্টেট ডিমান্ড ফোরাম

নিজস্ব সংবাদদাতা :কালিয়াগঞ্জের ডলি বর্মনকে ধর্ষণ করে হত্যার ঘটনা নিয়ে এবার রাস্তায় নামলো কামতাপুর স্টেট ডিমান্ড ফোরাম। বুধবার জলপাইগুড়ি শহরে একটি বিশাল মিছিল করে জলপাইগুড়ি‌র জেলাশাসকের দপ্তরের সামনে জমায়েত করে বিক্ষোভ সমাবেশ করে‌ন তারা।

     

    কামতাপুর পিপলস পার্টি ও প্রোগ্রেসিভ পার্টির যৌথ মঞ্চ কামতাপুর স্টেট ডিমান্ড ফোরামের পক্ষ থেকে দোষীদের কঠোর শাস্তির জন্য সিবিআই তদন্তের দাবি করা হয়। অভিযোগ,

    উত্তরবঙ্গে মা বোনদের কোনও নিরাপত্তা নেই। প্রতিবাদ করলেই খেতে হয় পুলিসের গুলি। এজন্য কালিয়াগঞ্জে রাজবংশী নাবালিকাকে ধর্ষণ করে খুন এবং পুলিসের গুলিতে যুবকের মৃত্যুর প্রতিবাদে এই গন বিক্ষোভ ও আন্দোলন করা হয়। কালিয়াগঞ্জের ঘটনার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তির দাবি‌তে জেলাশাসকের কাছে একটি স্বারকলিপি প্রদান করেন আন্দোলন‌কারীরা। বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিয়ে দলের জলপাইগুড়ি জেলা কমিটির সম্পাদক বিশ্বনাথ রায় বলেন, গোটা উত্তরবঙ্গের মা বোনদের নিরাপত্তা নেই। এর ফলে একের পর এক এমন নৃশংস ঘটনা ঘটে চলেছে। পুলিস প্রশাসন সম্পূর্ন ভাবে ব্যর্থ। অথচ এমন ঘটনার প্রতিবাদ করতে গেলেই মৃত্যুঞ্জয় বর্মণের মতো যুবকদের পুলিশের গুলিতে মরতে হচ্ছে।