মন্ত্রীদের জামিন মঞ্জুর, আনন্দে মিষ্টি সহ অন্যান্য দ্রবাদি বিতরণ তৃণমূল মাদ্রাসা শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি এ কে এম ফারহাদ সাহেবের

নতুন গতি ডেস্ক : কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থা সিবিআই যেভাবে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত আস্থাভাজন কোভিড যোদ্ধা কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের পরিবহন ও আবাসন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী জনাব ফিরহাদ হাকিম ববি দা সহ অন্যান্য বিশিষ্ট মন্ত্রী ও নেতাদের গ্ৰেফতার করেছিল তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর হওয়ার জন্য মিষ্টি সহ অন্যান্য দ্রবাদি বিতরণ করে ববি দার স্নেহভাজন পশ্চিমবঙ্গ তৃণমূল মাদ্রাসা শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি জনাব এ কে এম ফারহাদ সাহেব।

    সারা বছরের ন্যায় লকডাউন পরিস্থিতিতেও জাতি-ধর্ম-বর্ণ-দলমত নির্বিশেষে সকলের কাছে অত্যন্ত প্রিয় পশ্চিমবঙ্গ তৃণমূল মাদ্রাসা শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি তথা উঃ চব্বিশ পরগনা জেলা পরিষদের বন ও ভূমি স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ জনাব এ কে এম ফারহাদ সাহেব আজ নিজস্ব উদ্যোগে মাক্স, স্যানিটাইজার, মিষ্টি, শাড়ি, লুঙ্গি সহ প্যাকেটজাত খাবার ও পানীয় জল তুলে দেন দুঃস্থ মানুষের হাতে। ফিরহাদ হাকিমের অন্তবর্তীকালীন জামিন সম্পর্কে শিক্ষক নেতা একেএম ফারহাদ বলেন সত্যের জয়কে মিথ্যা দিয়ে আটকে রাখা যায় না। আমরা আনন্দিত আমাদের কর্ম প্রিয় মুখ্য প্রশাসক আবার মানুষের জন্য বাড়িতে বসেই কাজ করতে পারবেন। আজ আমরা আনন্দিত হয়ে সাধারণ মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে মিষ্টির প্যাকেট বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার পাশাপাশি করোনা সচেতনতা এবং আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী ঘূর্ণিঝড় ষস সম্পর্কে সকলকে সতর্ক থাকার আহ্বান করা হয় বলে তিনি জানান। ফারহাদ সাহেবের সঙ্গে ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তথা হাতিশালা সরোজিনী হাই মাদ্রাসার শিক্ষারত্ন প্রাপ্ত প্রধান শিক্ষক জনাব ইরফান আলী বিশ্বাস, শিক্ষক রাকিবুল আজিজ, সঞ্জীব কুমার মন্ডল।