ব্লাড ব্যাঙ্কে দুর্নীতির দায়ে অভিযুক্ত কর্মীকে গ্রামীন হাসপাতালের পোস্টিং বরদাস্ত নয়, আন্দোলনে একাধিক স্বেচ্ছাসেবী সংগঠন

নদীয়া: শক্তিনগর জেলা ব্লাড ব্যাঙ্কে দুর্নীতির দায়ে অভিযুক্ত কর্মী কে কোন অবস্থাতেই বগুলা গ্ৰামীণ হাসপাতালের পোস্টিং বরদাস্ত নয়! আন্দোলনে একাধিক স্বেচ্ছাসেবী সংগঠন।

    হাঁসখালি শক্তিনগর জেলা ব্লাড ব্যাঙ্কে নানা অনিয়ম সহ দুর্নীতির পাশাপাশি রক্ত চুরির দায়ে অভিযুক্ত কর্মী( টেকনিশিয়ান) কৌস্তুভ কুন্ডুর বগুলা গ্ৰামীণ হাসপাতালে বদলীর নির্দেশিকা কোন অবস্থাতেই মেনে নেওয়া সম্ভব নয়,এই দাবিতে সোচ্চার বগুলা ও তার পার্শ্ববর্তী এলাকার একাধিক স্বেচ্ছাসেবী সংগঠন। আন্দোলন কারীদের একটাই দাবি, জীবনদায়ী রক্ত নিয়ে দুর্নীতিগ্ৰস্থ অসামাজিক কর্মীকে বগুলা গ্ৰামীণ হাসপাতালে যোগদানের সুযোগ দিয়ে বগুলার পরিবেশ কে কোন অবস্থাতেই নষ্ট করা চলবে না।ঘটনার প্রতিবাদ সহ দুর্নীতিগ্ৰস্থ কৌস্তুভ কুন্ডুর গ্ৰেফতারের দাবিতে উত্তাল হয়ে ওঠে বগুলা গ্ৰামীণ হাসপাতাল। সারা বছর বিভিন্ন সেবামূলক কাজ সহ স্বেচ্ছায় রক্তদান শিবির আয়োজনকারী একাধিক সংগঠন, শুক্রবার বগুলা গ্ৰামীন হাসপাতাল‌ সুপারের কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখানোর পাশাপাশি অভিযুক্ত কর্মী যাতে‌ বগুলা গ্ৰামীণ হাসপাতালে যোগদান করতে না পারে,সেই দাবি সম্বলিত একটি স্মারকলিপি পেশ করে। আন্দোলন কারীদের দাবী, জীবন দায়ী রক্ত নিয়ে কালোবাজারী ক্রিয়া কর্মের সঙ্গে যুক্ত শক্তিনগর ব্লাড ব্যাংক থেকে ট্রান্সফার হয়ে আসা কৌস্তুভ কুন্ডুকে চাকরি থেকে বহিস্কার সহ পুলিশের হাতে তুলে দিতে হবে। এক ই অভিযোগপত্র আন্দোলন কারীদের পক্ষ থেকে জেলা মূখ্য স্বাস্থ্য আধিকারিক কে ও জমা দেওয়া হয়। ঘটনা সম্পর্কে বগুলা গ্ৰামীণ হাসপাতালের সুপার ডাঃ বিরেন মজুমদার কে প্রশ্ন করা হলে তিনি বলেন, আন্দোলন কারীদের পক্ষ থেকে আমাকে স্মারকলিপি দেওয়া হয়েছে। বিষয়টি আন্তরিকতার সঙ্গে ই আমি দেখছি এবং অভিযোগের প্রতিলিপি যথাযথ জায়গায় পাঠানো হবে।