দিদি’র উন্নয়ন আর জনসংযোগে ভরকরে জোরকদমে প্রচার সারছেন তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য্য

মহঃ মফিজুর রহমান, উত্তর ২৪ পরগণা : উত্তর ২৪ পরগণা জেলার অন্যতম হেভিওয়েট কেন্দ্র দমদম উত্তর বিধানসভা । রাজ্যের শাসকদল এই কেন্দ্রে প্রার্থী করেছে তৃণমূল সরকারের একদা আইনমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্যকে । জোড়াফুলের প্রার্থী তালিকা ঘোষণার পরেই দমদম উত্তর বিধানসভা এলাকায় প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন তৃণমূলের প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য্য ।

    মা-মাটি-মানুষের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন আর জনসংযোগে ভরকরে নিয়মিত জোরকদমে প্রচার সারছেন তৃণমূলের এই হেভিওয়েট প্রার্থী । সঙ্গে থাকছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব এবং কর্মী-সমর্থকরা । বেশিরভাগ দিন পায়ে হেঁটে এলাকার সমস্ত অলি-গলি চষে বেড়াচ্ছেন চন্দ্রিমা । তাঁকে দেখতে নিত্যদিন রাস্তার মোড়ে মোড়ে মানুষের ঢল নামছে । তৃণমূল প্রার্থীর গায়ে অনেকে ফুল ছিটিয়ে স্বাগত জানাচ্ছেন । অনেকে আবার তাঁর গলায় ফুলের মালা দিয়ে আশীর্বাদ করছেন । ঘর থেকে বৃদ্ধ-বৃদ্ধারা বেরিয়ে এসে চন্দ্রিমার মাথায় আশীর্বাদের হাত রাখছেন ।

    এলাকার মানুষের ভালোবাসা আর সমর্থন দেখে ১০০ শতাংশ নিশ্চিত জয়ের আশা রাখছেন চন্দ্রিমা ভট্টাচার্য্য । তাঁর কথায়, ” ২০১১ সালে নির্বাচিত হয়ে মানুষের পাশে থেকে কাজ করেছি । ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে পরাজিত হওয়া সত্ত্বেও এলাকার মানুষের সাথে সম্পর্ক ছিন্ন করিনি । অন্যদিকে আমার নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অসংখ্য জনমুখি প্রকল্পগুলি মানুষের কাছে পৌঁছে দিয়েছি । ফলে আমার দৃঢ় বিশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্যে মুখ্যমন্ত্রী করতে এবং তাঁর হাতকে আরও শক্তিশালী করতে দমদম উত্তর বিধানসভা এলাকার মানুষ আমাকে বিপুল ভোটে জয়ী করবেন ।”