প্রার্থীর উপস্থিতিতে হরিশ্চন্দ্রপুরে তৃনমূলের কর্মীসভা

সফিকুল আলম, হরিশ্চন্দ্রপুর: মালদার হরিশ্চন্দ্রপুর বিধানসভার কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তাজমুল হোসেন এর নাম ঘোষণার পর থেকেই শুরু হয়ে গেছে ভোট প্রচার পর্ব। পাশাপাশি বিভিন্ন সংগঠন গুলোকে মজবুত করতে একের পর এক বৈঠক ও আলোচনা করছেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।সোমবার দিন মালদহের হরিশ্চন্দ্রপুর ২ নাম্বার ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের সুলতান নগর গ্রামের আমবাগানে এক কর্মী সভা সভার আয়োজন করেন।

     

    কর্মী সভায় উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর বিধানসভার কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তাজমুল হোসেন,মালদা জেলার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বুলবুল খান ও জম্মু রহমান, যুব সভাপতি মনোতোষ ঘোষ সহ তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব বর্গ গণ।এদিন এই কর্মী সভায় আগামী দিনের ভোট প্রচারের ক্ষেত্রে রণকৌশল নিয়ে এদিন পর্যালোচনা হয়।

     

    হরিশ্চন্দ্রপুর বিধানসভার কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী তাজমুল হোসেন রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প সহ কর্মসূচি নিয়ে শুরু হবে ভোটযুদ্ধ হঠাৎ প্রচারকার্য করেন,তবে এই নির্বাচনে জেতার ক্ষেত্রে আশাবাদী তিনি।

     

    এছাড়াও এদিন মালদা জেলার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বুলবুল খান বলেন কংগ্রেস ও বিজেপির এর অস্তিত্ব নেই এই বিধানসভায়,তবে বর্তমানে কংগ্রেসের বিধায়ক মুস্তাক আলম কভিড-১৯ এর,বন্যার সময় ও নানান সমস্যার সময় সাধারণ মানুষের পাশে দাড়ান নি।আরোও তিনি বলেন আমাদের জয় নিশ্চিত এবং তৃতীয় বারের জন্য বাংলায় মা মাটি মানুষের সরকার থাকবে।