জঙ্গলমহল উদ্যোগ” স্বেচ্ছাসেবী সংস্থার স্বাস্থ্য পরীক্ষা শিবির

সেখ মহম্মদ ইমরান:নতুন গতি,মেদিনীপুর:-পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরের বিশেষ সহযোগিতায় “জঙ্গলমহল উদ্যোগ” স্বেচ্ছাসেবী সংগঠনের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার উদ্যোগে গোপগড় ইয়ং স্টার ক্লাবের সহযোগিতায় রবিবার মেদিনীপুর শহর লাগোয়া গোপগড় গ্রামীণ প্রাথমিক বিদ্যালয়ে একটি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হলো। এই শিবিরের উদ্বোধন করেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ গিরীশ চন্দ্র বেরা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসিসিআই এর চেয়ারম্যান আনন্দগোপাল মাইতি। সভায় সভাপতিত্ব করার পাশাপাশি নিজের স্বাগত বক্তব্যে এই শিবির এবং জঙ্গলমহল উদ্যোগের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সভাপতি তথা বিশিষ্ট লোকসংস্কৃতি গবেষক ডঃ মধুপ দে।

    শিবিরে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার সম্পাদক সুব্রত মহাপাত্র, কেন্দ্রীয় কমিটির সদস্য গৌতম ভকত, ইয়ং স্টার ক্লাবের সম্পাদক সুনীল মাজী,প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মানসী পাখিরা সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। শিবিরে উপস্থিত হয়ে স্বাস্থ্য পরীক্ষা ও চক্ষু পরীক্ষা করেন ডাঃ বিদিশা ঘোষাল, আশীষ দাস,অঞ্জনা ঘোরাই দাস,সুমিত মুখার্জি,তনয়া পাত্র,অরুন সাউ প্রমুখ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী গণ। এই শিবিরে মোট ১২০ জন গ্রামবাসীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়। শিবিরেকে সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে জঙ্গলমহল উদ্যোগের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন সুশান্ত ঘোষ, সুদীপ কুমার খাঁড়া, ফখরুদ্দিন মল্লিক, রীতা বেরা,পরিমল মাহাতো,রত্না দে,ঝুমঝুমি চক্রবর্তী ,পাঞ্চালী চক্রবর্তী,মৃদূলা ভূঞ্যা, শম্পা মন্ডল, নন্দিতা দে, ইন্দ্রদীপ সিনহা, তুহিন কুমার ঘোষ, হরেকৃষ্ণ মাহতো, পারমিতা সাউ সহ অন্যান্য সদস্য-সদস্যাবৃন্দ, পাশাপাশি সহযোগিতা করেন ইয়ং স্টার ক্লাবের সদস্যরা।

    শিবিররের উদ্বোধনী অনুষ্ঠান সুচারু ভাবে সঞ্চালনা করেন শিক্ষক সুদীপ কুমার খাঁড়া। শিবির সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান সংগঠনের সম্পাদক সুব্রত মহাপাত্র।