খালি পায়েই জলমগ্ন এলাকা পরিদর্শন মিমি চক্রবর্তীর

নতুন গতি নিউজ ডেস্ক: একনাগাড়ে বৃষ্টি পড়ে চলেছে। জল থৈ-থৈ কলকাতা। টানা বৃষ্টি ও পূর্ণিমার জোয়ারের জন্য গঙ্গার জলস্তরও বেড়েছে। যার জেরে শহরের সব লকগেটও বন্ধ করে দেওয়া হয়। যাতে গঙ্গার জল ঢুকতে না পারে। রবিবার রাত থেকে টানা বৃষ্টিতে শহরবাসীর ভোগান্তি বেড়েছে বই কমেনি। একাধিক এলাকাই জলমগ্ন। একই পরিস্থিতি যাদবপুর সংসদীয় এলাকার অন্তর্গত ভাঙরে। জমা জলে নাজেহাল এলাকাবাসী। আর সেই প্রেক্ষিতেই নিজস্ব সংসদীয় এলাকা পরিদর্শন করে এলেন মিমি চক্রবর্তী।

    সোমবার বিকেলে বৃষ্টি কিছুটা কমতেই বিপর্যস্ত ভাঙর পরিদর্শনে যান যাদবপুরের সাংসদ মিমি। ভাঙরবাসীর নানা অভাব-অভিযোগ শুনলেন। বাড়ি বাড়ি ঘুরে কথা বললেন আট থেকে আশির সঙ্গে। পাশাপাশি ত্রিপল, ছাতা, মাস্কের মতো প্রয়োজনীয় কিছু সামগ্রীও তাঁদের হাতে তুলে দিলেন মিমি। আর এসবের মাঝেই রাজ্যের শাসকদলের তারকা সাংসদকে দেখা গেল জুতো খুলে রীতিমতো খালি পায়ে হাঁটতে।

    প্রসঙ্গত, সোমবার বিকেলে সাংসদ-অভিনেত্রী ভোজেরহাট, নলমুড়ি, মরিচা, পাইকান, চারিশ্বরের মতো বেশ কিছু জলমগ্ন এলাকা পরিদর্শন করে আসেন। ভারী বর্ষণের জেরে বেশ কিছু মাটির বাড়িও ভেঙে পড়েছে। সেই সমস্ত পরিবারগুলির জন্য বিশেষ ব্যবস্থাও করেছেন মিমি। অভিনেত্রীর ব্যক্তিগত সচিবসূত্রে খবর, ত্রাণ শিবিরে রাতে রান্নার আয়োজন করেছেন তিনি। সেখানেই দু-মুঠো খাবেন জলমগ্ন এলাকার দুর্গতরা।

    উল্লেখ্য, সদ্য অরিন্দম শীলের খেলা যখন সিনেমার শুটিং শেষ করে ফিরেছেন কলকাতায়। এসেই সংসদীয় এলাকার কাজে নেমে পড়েছেন অভিনেত্রী। অনুরাগীদের কথায়, শুটিং ফ্লোর থেকে সংসদীয় এলাকা, সবেতেই কড়া নজর সাংসদ-অভিনেত্রীর।