রায়ের জমি দিয়ে জল দেবার ফিতে ফেলাকে কেন্দ্র করে পেটানো হলো এক ব্যাক্তিকে

মুর্শিদাবাদ: রায়ের জমি দিয়ে জল দেবার ফিতে ফেলাকে কেন্দ্র করে গন্ডগোল। পেটানো হলো এক ব্যাক্তিকে। জখম ব্যাক্তির নাম জান মহম্মদ মন্ডল (৫০)। সোমবার মধ্যরাত্রে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের রায়পুর চোয়াপাড়া এলাকায়। তার জেরেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

    জানাযায়, সোমবার সকালে রায়ের জমির মধ্যে দিয়ে জল দেবার পাইপ ফেলে আসাম সেখের ভাই। গাছ ভেঙ্গে যাওয়া দেখে তখনিই প্রতিবাদ করেন এলাকারিই জাহাঙ্গীর মিঞা। তখন কিছু না বললেও বিকেলে দলবল বেঁধে জাহাঙ্গীরকে মারধর করে বলে অভিযোগ। তারপরে থানায় জানানো হলে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ স্থানীয়দের সাথে কথা বলতেই জান মহম্মদের সাথে কথা বলে। তাই দেখে অভিযুক্তরা। সুযোগ বুঝে মধ্যরাত্রে বাজার থেকে বাড়ি ফেরার সময়। জান মহম্মদ মন্ডলকে ধরে বাড়িতে টেনে বিভিন্ন ধরনের অস্ত্র দিয়ে মারধর চালায়। পরে উদ্ধার করে স্থানীয়রায়।

    স্থানীয় এবং পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বর্তমানে সেখানেই চিকিৎসাধীন। পুরো ঘটনায় মঙ্গলবার সকালে ডোমকল থানায় সাতজনের নামে লিখিত অভিযোগ করা হয়। যদিও অভিযুক্তদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।