রসুলপুর এবং শক্তিগড়ের মধ্যে তৃতীয় লাইনের কাজ চলবে তাই কয়েকটি ট্রেন বাতিল ও কিছু ট্রেনের যাত্রা পথ সংক্ষিপ্ত করেছে পূর্বরেল

নিজস্ব সংবাদদাতা : রসুলপুর এবং শক্তিগড়ের মধ্যে তৃতীয় লাইনের কাজ চলবে। সেজন্য শুক্রবার (২৬ অগস্ট), শনিবার (২৭ অগস্ট), রবিবার (২৮ অগস্ট), মঙ্গলবার (৩০ অগস্ট), বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) এবং শুক্রবার (২ সেপ্টেম্বর) হাওড়া-বর্ধমান আপ ও ডাউন মেন লাইন এবং ডাউন কর্ড লাইনে ১২০ মিনিট থেকে ১৮০ মিনিট পর্যন্ত ট্র্যাফিক ও পাওয়ার ব্লক থাকবে।সেই পরিস্থিতিতে কয়েক জোড়া লোকাল ট্রেন বাতিল করেছে পূর্বরেল। কয়েক টি ট্রেনের যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে। কয়েকটি ট্রেনের আবার ছাড়ার সময়ের হেরফের করা হয়েছে। কবে ও কোন ট্রেন বাতিল থাকবে, কোন ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে এবং কবে ও কোন ট্রেনের সময়ের হেরফের হয়েছে, তা দেখে নিন –

২৬ অগস্ট, ২৭ অগস্ট, ৩০ অগস্ট এবং ১ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৭৮৩৪ বর্ধমান-হাওড়া লোকাল (ভায়া মেন লাইন) এবং ৩৭৮৩৬ বর্ধমান-হাওড়া লোকাল (ভায়া মেন লাইন)।

২৮ অগস্ট এবং ২ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৬৮৩৬ বর্ধমান-হাওড়া লোকাল (ভায়া কর্ড লাইন), ৩৬৮৩৮ বর্ধমান-হাওড়া লোকাল (ভায়া কর্ড লাইন) এবং ৩৬৮৪০ বর্ধমান-হাওড়া লোকাল (ভায়া কর্ড লাইন)।

দুদিন বাতিল থাকবে 37823 হাওড়া বর্ধমান লোকাল (ভায়া মেন লাইন)। আজ (২৬ অগস্ট) এবং শনিবার (২৭ অগস্ট) বাতিল থাকবে।

২৮ অগস্ট এবং ২ সেপ্টেম্বর বাতিল থাকবে ৩৬৮২১ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন), ৩৬৮২৩ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন) এবং ৩৬৮২৫ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া কর্ড লাইন)।

৩০ অগস্ট এবং ১ সেপ্টেম্বর দুটি ট্রেন বাতিল থাকবে – ৩৭৮২৩ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া মেন লাইন) এবং ৩৭৮২৫ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া মেন লাইন)।

 

শনিবার (২৭ অগস্ট) সকাল ৭ টা ৫৫ মিনিটের পরিবর্তে সকাল ১০ টা ১৫ মিনিটে আজিমগঞ্জ থেকে ছাড়বে ১৩০২৮ ডাউন কবিগুরু এক্সপ্রেস।

শনিবার (২৭ অগস্ট) দুপুর ১ টা ৪০ মিনিটের পরিবর্তে দুপুর ২ টোয় বর্ধমান থেকে ছাড়বে ৩৭৮৩৮ বর্ধমান-হাওড়া লোকাল (ভায়া মেন লাইন)।

 

২৬ অগস্ট এবং ২৭ অগস্ট মেমারি পর্যন্ত যাবে ৩৭৮২৫ হাওড়া-বর্ধমান লোকাল (ভায়া মেন লাইন)। ফিরতি পথে বেলা ১২ টা ৫১ মিনিটে হাওড়ার উদ্দেশে রওনা দেবে।

আগামী মঙ্গলবার (৩০ অগস্ট) ৩১১৫১ শিয়ালদা-বর্ধমান লোকাল ব্যান্ডেল পর্যন্ত চলবে। ৩১১৫২ বর্ধমান-শিয়ালদা লোকাল ব্যান্ডেল থেকে ছাড়বে।

১৩০১৫ আপ জামালপুর এক্সপ্রেসকে (যাত্রা শুরু ২৬ এবং ২৭ অগস্ট) মেমারি পর্যন্ত ৪০ মিনিটের জন্য নিয়ন্ত্রণ করা হবে।