বহরমপুর মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বুধ ভিত্তিক রাজনৈতিক কর্মশালা।

নতুন গতি নিউজ ডেস্ক: আজ বহরমপুর রবীন্দ্র সদনে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সামনে পৌরসভা নির্বাচনকে লক্ষ্য রেখেই বুধ ভিত্তিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হলো।

এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন পুরো মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জেলার দুই মন্ত্রী সুব্রত সাহা ও অকরু জামান। এছাড়াও মালদা থেকে উপস্থিত হয়েছে মন্ত্রী সাবিনা ইয়াসমিন বীরভূম থেকে সাংসদ অসিত মাল। এছাড়াও উপস্থিত মুর্শিদাবাদ জেলা তৃণমূল সাংসদ খলিলুর রহমান ও আবু তাহের খান ও জেলা নির্বাচিত তৃণমূলের বিধায়কেরা।

চন্দ্রিমা ভট্টাচার্য মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে একের পর এক প্রকল্প ঘোষণা করছেন এরপরেও বিরোধীরা কি করে বলতে পারেন মানুষ উপকার পাচ্ছেন না তাই সামনে পৌরসভা নিবাচনে সবকটিতেই মুর্শিদাবাদে তৃণমূলকে জয়লাভ করাতে হবে এবং মানুষের সামনে তুলে ধরতে হবে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প গুলি যে বাড়িতে নতুন ভোটার হয়েছে এবং অন্য জায়গা থেকে এসে বসবাস করছেন তাদের ভোটার লিস্টের নাম তুলতে হবে ।দোয়ারে সরকার থেকে শুরু করে স্বাস্থ্যসাথী দুয়ারের এসব প্রকল্প মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সৈনিক হিসাবে কাজ করতে হবে।

সকলকে শাওনি সিং রায় জানালেন চেয়ারটা মানুষের দেওয়া তাই মানুষের হয়ে কাজ করতে হবে আজ এই সভা থেকে তৃণমূল কংগ্রেস কর্মীদের সামনে পৌরসভা নির্বাচনে জোট বেঁধে কাজ করবার কথা তিনি বলেন।