কলকাতা শহরে শ্যুটআউট, পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের গুলির লড়াইয়ে মৃত দু’জনের

নতুন গতি নিউজ ডেস্ক: খাস কলকাতা শহরে শ্যুটআউট। পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের গুলির লড়াইয়ে মৃত হল দু’জনের। জানা গিয়েছে, নিউটাউনের সাপুরজি এলাকায় কলকাতা পুলিশের STF টিমকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে একদল দুষ্কৃতী। সেই সময়ই পালটা এনকাউন্টারে মৃত্যু হয় দুই দুষ্কৃতীর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    STF সূত্রে জানা গিয়েছে, এনকাউন্টারে মৃত পঞ্জাবের মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার জয়পাল ভুল্লার ওরফে জসপিৎ। মৃত্যু হয়েছে আরও এক দুষ্কৃতীর। গুলির লড়াইয়ে আহত হয়েছে STF OC (Explosive) কার্তিকমোহন ঘোষ। তাঁকে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, গোপন সূত্রে কিছু অস্ত্র কারবারির হদিশ মেলে শাপুরজি পালোনজি এলাকার একটি আবাসনে। বুধবার দুপুরে তাঁদের পাকড়াও করতে অভিযান চালান STF টিম। লুকিয়ে থাকা দুষ্কৃতীরা আচমকাই পুলিশ আধিকারিকদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকেন। পালটা গুলির লড়াইয়ে নিকেশ হয় দুই দুষ্কৃতী।

    ঘটনার পরই শাপুরজি এলাকায় হাজির হন বিধাননগরের পুলিশ কমিশনার সুপ্রতিম সরকার। এছাড়াও ঘটনাস্থলে পৌঁছন STF-এর বিশাল টিম। বাকি দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে খবর।

    এই গ্যাংস্টার সম্বন্ধে তল্লাশি চালাচ্ছে STF। জানা গিয়েছে, এর আগে পঞ্জাবের এই গ্যাংস্টার জগরাও জেলার ASI-কে খুন করেছিল। কলকাতায় কী অপরেশন চালাতে এসেছিল সে? জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।