রামপুরহাট ২ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক মহাশয় কে যুবশ্রী সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান।

আজিম সেখ,নতুন গতি, বীরভূম:-

আমরা যুবশ্রী কর্মপ্রার্থীরা আমরা মহামারী পরিস্থিতিতে হতাশাগ্রস্থ। আমরা দীর্ঘ সাত বছর ধরে অপেক্ষারত , হয়তো মাননীয়া মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি পূরণ হবে।কিন্তু সেই প্রতিশ্রুতি আজও পূর্ণ হল না। মাননীয় মুখ্যমন্ত্রী একের পর এক কর্মরত এবং কর্মপ্রার্থীদের কিছু না কিছু আশার আলো দেখিয়ে চলেছেন।কিন্তু যুবশ্রী কর্মপ্রার্থীদের সেই 7 বছর আগের বেকারত্বের জ্বালা এখনো অব্যাহত।
অল বেঙ্গল ইউথ ওয়েলফার অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে যুবশ্রী ভাই বোনেদের স্বার্থে একের পর এক কর্মসূচি গ্রহণ করে চলেছে,যাহাতে মাননীয় মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ হয়।
আমরা পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলা থেকে যেমন মাননীয়/মাননীয়া সাংসদ, বিধায়ক এবং রাজ্যের মন্ত্রী মহোদয়কে যুবশ্রী আর্তনাদের কথা জানিয়ে স্মারকলিপি প্রদান কর্মসূচি চলছে। এবং সাথে সাথে প্রত্যেকটি জেলা থেকে প্রতিটি ব্লক থেকে সমষ্টি উন্নয়ন আধিকারিক মহাশয়গণ কে স্মারকলিপি প্রদান কর্মসূচি চলছে। এবং প্রত্যেকটি জেলা থেকে মহা মিছিল এবং জেলাশাসক দপ্তরের সম্মুখে বিক্ষোভ সমাবেশ ও ডেপুটেশন প্রদান কর্মসূচি চলছে।
আজ অর্থাৎ 13.10.2020 তারিখে সংগঠনের পক্ষ থেকে জেলা সভাপতি প্রসেনজিৎ মন্ডলের তত্ত্বাবধানে রামপুরহাট দু নম্বর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক মহাশয় কে সংগঠনের পক্ষ থেকে যুবশ্রী কর্মপ্রার্থীদের বেকারত্বের যন্ত্রণা কথা ব্যক্ত করে স্মারকলিপি প্রদান করা হলো। সংগঠনের জেলা কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেমন্ত মাল ও দেবাশিস মন্ডল।