নিজের সমস্ত দায়িত্ব বুঝে নিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ

নিজস্ব সংবাদদাতা: উত্তবঙ্গ উন্নয়ন দপ্তরের দায়িত্ব পাওয়ার পর বুধবার উত্তরকন্যায় এসে নিজের সমস্ত দায়িত্ব বুঝে নিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ । মন্ত্রী দপ্তরে এসে পৌঁছতেই শুভাকাঙ্খীরা মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান ।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে উদয়ন গুহ জানান , উত্তরবঙ্গের উন্নয়নের ক্ষেত্রে যে সমস্ত কাজ এখনও পুরোপুরি ভাবে সম্পুর্ণ হয়নি সে সমস্ত কাজ দ্রুত সম্পন্ন করা হবে । প্রথমেই সেই সমস্ত কাজকে সম্পূর্ণ করার পাশাপাশি আগামী কয়েক দিনের মধ্যেই কোচবিহারের রবীন্দ্র ভবনের উদ্বোধন করা হবে । এছাড়া তিনি আরও জানান শুধু পুরনো কাজ গুলোকেই নয় উত্তরবঙ্গকে সাজিয়ে তুলতে আগামীতে বিভিন্ন নতুন উদ্যোগ গ্রহণ করা হবে । তার আগে জেলা প্রশাসকদের সঙ্গে আলাপ আলোচনা করে কোন জেলায় কি কি দরকার তা জেনে ব্যবস্থা নেওয়া হবে । এছাড়া বিভিন্ন জেলা পরিদর্শনে যাবেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ । উদয়ন গুহ এদিন সাংবাদিকদের জানালেন আমার লক্ষ থাকবে উত্তরবঙ্গের উন্নয়ন করা। যে যে দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে সে সে দায়িত্ব যথাযথভাবে পালন করা। আমাকে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় যে দায়িত্ব দিয়েছেন আমি চেষ্টা করবো সেটাকে যাতে ঠিকমতো পালন করা যায় আমার পক্ষ থেকে।

এদিন উদয়ন গুহকে সম্বর্ধনা দেন দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষ। এদিন পাপিয়া ঘোষ জানান আমার বিশ্বাস এবারে উত্তরবঙ্গ এবং দক্ষিনবঙ্গের মধ্যে একটি উন্নয়নের সেতু তৈরী হবে। এদিন উদয়ন গুহর সাথে গুরুত্বপূর্ণ আলোচনা করেন দার্জিলিং জেলা সভাপতি।