দুর্ঘটনাগ্রস্ত মানুষের জীবন রক্ষা করতে গিয়ে সেট পরীক্ষায় বসতে পেলো না ওলিদ আলী

দুর্ঘটনাগ্রস্ত মানুষের জীবন রক্ষা করতে গিয়ে সেট পরীক্ষায় বসতে পেলো না ওলিদ আলী।
সেক আতিউল্লা ,নতুন গতি ,পূর্ব মেদিনীপুর:
দুর্ঘটনাগ্রস্ত এক ব্যাক্তির জীবন রক্ষা করতে পারলেও নিজের জীবন যুদ্দের এক পরীক্ষায় বসতে পেলো না এক ছাত্র সংঘটনের( SIO) জেলা সভাপতি ওলিদ আলি।
পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত কাথী ১ ব্লকের শ্রীরামপুরের বাসিন্দা ওলিদ আলি ছিল এই বছরের সেট পরীক্ষার্থী । পরীক্ষা ছিল ১৯/০১/২০২০ রবিবার সকাল ৯ টায় ছিল পাশকুড়া বনমালী কলেজে ।যেহেতু পরীক্ষা সকাল ৯ টায় সেহেতু বাড়ি থেকে ভোর ভোর রওনা দেয় পরীক্ষার উদ্দেশে। যখন ওলিদ আলি মেচাদা আছে , তখন তার চোখের সামনে এক মোটরবাইক ধাক্কা মারে পালিয়ে যায়। স্থানীয় মানুষেরা শুধু দেখতে থাকে কিন্তু কেউ সাহায্যে এগিয়ে আসেনি। সঙ্গে সঙ্গে ওলিদ আলি নিজের পরীক্ষার কথা মাথা থেকে সরিয়ে রক্তাক্ত ব্যাক্তিকে কোলে করে নিয়ে রওনা দেয় পাশাপাশি নার্সিং হোমে ।
সেক নুরজামাল নামের ওই দুর্ঘটনাগ্রস্ত ব্যাক্তির পরিবারকে সমস্ত ঘটনা জানিয়ে যখন ওলিদ আলি পরীক্ষা কেন্দ্রের দিকে যায় ততক্ষণে পরীক্ষা প্রায় ঘণ্টা খানেক গড়িয়েছে।
ওলিদ আলির অভিযোগ – সকল ঘটনা ছবি সহ তথ্য দিয়ে প্রমাণ সহ অনুরোধ করা সত্ত্বেও পরীক্ষার নিয়মের অজুহাত দেখিয়ে তাকে পরীক্ষায় বসতে দেওয়া হয়নি । তাই তাকে পরীক্ষায় না দিয়েই বাড়ি ফিরতে হয় ।
কিন্তু ওলিদ আলির প্রশ্ন একটাই — “”একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ? “”