“কোনো ভুল করিনি”,দাবি বিজেপি নেতা কপিল মিশ্রের

নতুন গতি ডিজিটাল ডেস্ক: দিল্লি হিংসার ঘটনার পেছনে মূল অভিযুক্ত হিসেবে ইতিমধ্যেই যার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ দায়ের হয়েছে সেই বিজেপি নেতা কপিল মিশ্র, ফের জোর গলায় ঘোষণা করলেন, “কোনো ভুল করিনি আমি”। ঘৃণ্য-উস্কানিমূলক মন্তব্য করার জন‍্য দিল্লি বিধানসভা নির্বাচনের সময় থেকেই বেশ পরিচিতি রয়েছে তাঁর। মঙ্গলবার সন্ধ্যায় নিজের টুইটারে তিনি লেখেন, “নাগরিকত্ব আইনকে সমর্থন করে সত‍্যি কথা বলে আমি কোনো ভুল করিনি।”

    শনিবার রাত থেকে দিল্লির জাফরাবাদে নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভ সমাবেশ শুরু হয়। রবিবার জাফরাবাদের কাছেই মৌজপুরে আইনের সমর্থনে পাল্টা সমাবেশ ও মিছিল শুরু করেন উগ্র হিন্দুত্ববাদী বিজেপি নেতা হিসেবে পরিচিত কপিল মিশ্র। এরপরই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। যার কারণে এখনও পর্যন্ত ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দেড়শোর অধিক। ইতিমধ্যেই দুটো এফআইআর দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

    ট‍্যুইটারে কপিল মিশ্র লেখেন, “দেশ ও বিদেশ থেকে বারবার ফোন করে প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে আমাকে। বন্ধ রাস্তা খোলার কথা বলে কোনো ভুল করিনি আমি। সিএএ-কে সমর্থন করা কোনো ভুল নয়। সত্যি কথা বলা কোনো ভুল নেই। আমার বিরুদ্ধে এই মিথ্যা প্রচারকে আমি ভয় পাই না।”

    https://twitter.com/KapilMishra_IND/status/1232292773581217794?s=20