বীরভূমের বেশ কিছু ডাকঘরে গ্রাহক পরিষেবা যথাযথ নয় : নজর দিন কর্তৃপক্ষ

মহঃ সফিউল আলম :

    বীরভূম জেলার বিভিন্ন প্রান্তে বেশ কিছু ডাকঘরে ডাক ও গ্রাহক পরিষেবা যথাযথ নয় ৷ এমনটাই অভিযোগ ডাক গ্রাহকদের একাংশের ৷ তাঁদের বক্তব্য , বিভাগীয় পদস্থ কর্তা ও জেলার আধিকারিদের উচিৎ এবিষয়ে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা ৷ বীরভূমের রাজনগর ব্লকের কিছু গ্রাহক জানান , রাজনগর সাব পোস্ট অফিসে কয়েক বছর হলো সেভিংস পাশবুকে ইন্টারেস্ট অর্থাৎ সুদ বাবদ নির্দিষ্ট অঙ্কের টাকা নথিভুক্ত করা হয়নি ৷ ডাকঘরে এবিষয়ে জানতে চাইলে তাঁরাও সঠিক ভাবে বলতে পারছেন না ঠিক কবে তা নথিভুক্ত করা হবে ৷ ফলে ক্ষোভ বাড়ছে গ্রাহকদের মধ্যে ৷ এদিকে কড়িধ্যা সাব পোস্ট অফিসের অধীন তাঁতিপাড়া শাখা পোস্ট অফিসে দীর্ঘ দিন ধরে ডাক টিকিট , রেভিনিউ প্রভৃতি পাওয়া যাচ্ছেনা বলে অভিযোগ ৷ স্থানীয় বাসিন্দা ও গ্রাহকরা জানান , এর ফলে বহু রকমের সমস্যা হচ্ছে আমাদের ৷ সংশ্লিষ্ট পোস্ট মাস্টার অবশ্য সংবাদ মাধ্যমকে জানান , তিনি বিষয়টি উপর মহলে জানিয়েছেন ৷ এলাকাবাসী এবিষয়ে পুনরায় জেলা স্তরের কর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন ৷