Breaking news: ফের মধ্যপ্রদেশে যুবতীকে মদ্যপান করিয়ে গণধর্ষণ, অভিযুক্ত BJP নেতা-সহ ৪ জন

নতুন গতি ওয়েব ডেস্ক: ফের মধ্যপ্রদেশে যুবতীকে মদ্যপান করিয়ে গণধর্ষণ, সামনে এল নৃশংস ধর্ষণের ঘটনা। অভিযুক্ত BJP নেতা-সহ ৪ ব্যক্তির বিরুদ্ধে। ২০ বছর বয়সি এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ওই ঘৃণ্য কাজের আগে তাঁকে জোর করে মদ খাওয়ানোও হয়। ইতিমধ্যে থানায় দায়ের হয়েছে মামলা। চার অভিযুক্তের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পরই অভিযুক্ত বিজেপির মণ্ডল সভাপতি বিজয় ত্রিপাঠিকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে খবর।

মধ্যপ্রদেশের শাহদুল জেলার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৮ ফেব্রুয়ারি যুবতীকে একটি গাড়িতে অপহরণ করে অভিযুক্তরা। তারপর তাঁকে জেইটপুর পুলিশ স্টেশনের অন্তর্গত গাদাঘাট এলাকার একটি ফার্মহাউসে নিয়ে আটকে রাখা হয়। সেখানেই যুবতীকে জোর করে মদ খাওয়ানো হয়। তারপর টানা দু’দিন ধর্ষণ করা হয় তাঁকে। এরপর ২০ তারিখ যুবতীকে তাঁর বাড়ির সামনেই ফেলে দিয়ে চম্পট দেয় চার অভিযুক্ত। রবিবার থানায় গিয়ে বিজেপি মণ্ডল সভাপতি বিজয় ত্রিপাঠি-সহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন যুবতী। তখনই ঘটনার কথা প্রকাশ্যে আসে। চার অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবি তুলতে থাকেন স্থানীয়রাও। চাপে পড়ে বিবৃতি দিতে বাধ্য হয় সে রাজ্যের শাসক দল বিজেপি।

অভিযুক্ত মণ্ডল সভাপতিকে দল থেকে বহিষ্কার করা হয়। তার সঙ্গে দলের যে আর কোনও সম্পর্ক নেই, তাও স্পষ্ট করে দেওয়া হয়। বাতিল করা হয়েছে তাঁর সদস্যপদও। দলের তরফ থেকে বার্তায় বলা হয়েছে, “বিজেপিতে এমন কর্মীর কোনও জায়গা নেই। এই ধরনের ঘটনার কড়া নিন্দা করছে দল। আর তাই বিজয় ত্রিপাঠিকে পদ এবং দল থেকেও সরানো হল।” তবে এখনও অভিযুক্তদের কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ, তাদের খোঁজে চলছে তল্লাশি।