হলদিয়ায় উদ্ধার ঝুলন্ত লাশ, খুনের আশঙ্কা স্থানীয়দের

    শুভদীপ পতি; হলদিয়া: সাত সকালে যুবকের ঝুলন্ত লাশ ঘিরে উত্তেজনা ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ার সুতাহাটা থানা এলাকার হাদিয়া গ্রামে। যা খুন সন্দেহে এলাকা জুড়ে রীতিমত সমালোচনার ঝড় উঠতে শুরু হয়েছে।

    প্রসঙ্গত, আজ সকালে হাদিয়া গ্রামের বাসিন্দারা একটি অশ্বত্থ গাছে কমল প্রামাণিক (পিতা: নারায়ণ প্রামাণিক) নামে বছর চব্বিশের এক তরতাজা যুবককের মৃতদেহ ঝুলে থাকতে দেখেন। সাথে সাথে এলাকা জুড়ে চাঞ্চল্যকর পরিস্থিতিতে খবর ছড়িয়ে পড়ে। সাথে সাথে খবর পৌঁছে যায় সুতাহাটা থানায়।

    যুবকটিকে হত্যা করে কেউ বা কারা অশ্বত্থ গাছে ঝুলিয়ে দিয়ে থাকতে পারে বলে প্রত্যেকেরই আশঙ্কা। কারণ, যুবকের গলার ফাঁসে কলাগাছের ছোট লক্ষ্য করা গিয়েছে এবং উল্লেখযোগ্যভাবে যুবকের পা দুটি মাটি স্পর্শ করেই রয়েছিল।

    সুতাহাটা থানা এলাকার দ্বারিবেড়্যা স্কুলমোড়ের কমল প্রামাণিক ছিল পেশায় একজন মারুতি ড্রাইভার। এলাকায় তার পরিচিতি এবং যথেষ্ট সুনাম ছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। তবে কী কারণে এমন ঘটনা ঘটল, এ নিয়ে ধোঁয়াশা দেখছেন কমলের পরিচিতি মহল। দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।