“নতুন সূর্য” ফাউন্ডেশন এর পক্ষ থেকে দুস্থ ও অসহায় শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণ

ভাঙ্গড়: বৃহস্পতিবার ভাঙ্গড়ের গাবতলা গ্রামে দুঃস্থ ও অসহায় শিশুদের হাতে বই, খাতা, কলম, সাবান, পেনসিল এবং মাক্স তুলে দেন “নতুন সূর্য” ফাউন্ডেশনের সদস্যরা ।
“নতুন সূর্য” ওয়েলফেয়ার সোস্যাইটি ভাঙ্গড় জুড়ে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে চলেছেন । এদিন অসহায় পরিবারের শিশুদের হাতে তারা শিক্ষনীয় সামগ্রী তুলে দেন গাবতলা গ্রামের প্রায় ৩০ জন শিশুদের হাতে। তারা বলেন, আমাদের ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষক দিবস উপলক্ষে আমরা প্রায় ৭০ জন শিশুদের হাতে তুলে দিয়েছি যেমন বই, খাতা, কলম, পেন্সিল, রাবার, ব্যাগ, কেক, বিস্কুট ও চকলেট । এই উদ্যোগ প্রতিটি গ্রামে গ্রামে আমাদের চলছে । আগামী দিনে আমরা আরও দেওয়ার চেষ্টা করছি।
আমরা সারা বছর সামাজিক কাজকর্ম এর পাশাপাশি রক্তদান শিবিরের এর আয়োজন করেছি। করোনা মহামারী পরিস্থিতিতে মানুষের দুয়ারে দুয়ারে খাবার পৌঁছেছি , আমফান ঝরে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছি ইত্যাদি ।

ফাউন্ডেশন এর সম্পাদিকা আরবিনা পারভিন জানান , আমরা ছাত্রীরা এই নতুন সূর্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে বিভিন্ন সামাজিক কাজকর্ম করে চলেছি। এই কাজে আমাদের সঙ্গে অনেকের সহযোগিতা পেয়েছি । আমাদের প্রত্যেকের পরিবারের সকলেই আমাদের উৎসাহ দিয়ে পাশে থেকেছেন । আমরা আমাদের অভিভাবক , শিক্ষক-শিক্ষিকা ও বিশিষ্ট সমাজসেবীদের পাশে পেয়ে সৎ সাহসের সাথে এই সামাজিক কাজকর্ম করে চলেছি ।